P2P MEDIA

কম সময়ে সুদৃঢ় নির্মানের প্রতিশ্রুতি দিচ্ছে ‘পিটুপি ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন লিমিটেড

Posted by P2P FAMILY On Apr 28 , 2019

আপনি যতোই ভাবেন নির্মান অনেক ঝামেলার। আপনি হয়তো কোন ভবন বানাতে চান। আপনি চাইছেন আপনার মনের মতো করে নির্মান করতে বাণিজ্যিক ভবন কিংবা বহুতল বাসভবন অথবা নির্মান করতে চান কোন কারখানা।

এর জন্য আপনার ঝক্কি ঝামেলা পোহানোর দিন এখন শেষ। বিল্ডিং কনস্ট্রাকশনের পুরো সমাধানটি নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে চট্টগ্রামে বহুল জনপ্রিয় নির্মান প্রতিষ্ঠান ব্র্যান্ড ‘পিটুপি ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন লিমিটেড’’।পিটুপি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম জানান, পিটুপি প্রতিশ্রুতি দিচ্ছে সবচেয়ে কমসময়ে সুদৃঢ় নির্মানের। পিটুপি যে সকল কাজ করে তার মধ্যে রয়েছে স্ট্রাকচারাল ডিজাইন, সিভিল কনস্ট্রাকশন, ইমপ্লিমেন্টেশন, স্টিল স্ট্রাকচার, প্রজেক্ট ম্যানেজমেন্ট এন্ড রিনোভেশন ওয়ার্কস।

‘পিটুপি ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন লিমিটেড’-এর ডিরেক্টর প্রকৌশলী নাজিম উদ্দিন খান জানান, পিটুপি বার চার্ট শিডিউলিং, চেকলিস্ট পদ্ধতি অনুসরণ করে কাজ করে থাকে। পিটুপি’র নির্মানে ব্যবহৃত হয় আধুনিক নির্মান যন্ত্রাংশ, মেশিনারিজ। পিটুপি’র রয়েছে দক্ষ প্রকৌশল টিম, আর্কিটেক্ট ও অভিজ্ঞ কনসালটেন্ট। প্রতিটি নির্মানের সাথে সার্বক্ষনিক সম্পৃক্ত থাকার কারনে পিটুপি কাজ এগিয়ে যায় অত্যন্ত দ্রুততার সাথে। এর ফলে অত্যন্ত কম সময়ে সুদৃঢ় নির্মান সম্পন্ন করা সম্ভব হয়। ইতিমধ্যে ‘পিটুপি ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন’’ মাত্র ৬ মাসে ৯ তলা (৩ লক্ষ স্কয়ার ফিট) বাণিজ্যিক ভবন নির্মানের দৃষ্টান্তকারী রেকর্ড গড়েছে।

কম সময়ে নির্মান কাজ সম্পন্ন করার ফলে প্রতিটি প্রকল্পেই কমে আসে নির্মান ব্যায় এবং নির্মান শেষে উক্ত ভবনটি দ্রুততার সাথে বাণিজ্যিক ব্যবহার শুরু করার সুযোগ সৃষ্টি হওয়ায় সংশ্লিষ্ট ভবন মালিক এ থেকে দ্রুত তার বিনিয়োগ ও মুনাফা ফিরে পেতে সক্ষম হন।শুধু তাই নয়- পিটুপি তার প্রতিটি নির্মানে শতভাগ নিরাপত্তার নিশ্চয়তা প্রদান করে থাকে। বাড়ি, অফিস কিংবা কারখানা বা যে কোন বাণিজ্যিক বা আবাসিক স্থাপনা কম খরচে দ্রুততার সাথে মজবুত নির্মানের জন্য ‘পিটুপি কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং’’ এর সহায়তা নিতে পারেন যে কোন প্রতিষ্ঠান ও ব্যাক্তি। একটি ফোন কলেই সমাধান হতে পারে বছরব্যাপী নির্মান ঝক্কি ঝামেলার।